মেনু নির্বাচন করুন
পাতা

জেলা প্রশাসকের বার্তা

যশোর জেলা প্রশাসনের ওয়েবসাইটে আমন্ত্রণ। এই জেলার মানুষের জন্য সহজে তথ্য ও সেবা প্রদান করাই এই ওয়েবসাইটের মূল লক্ষ্য। জেলা প্রশাসন সরকারের মাঠ পর্যায়ের পরিকল্পনা বাস্তবায়নের কেন্দ্রবিন্দু। ফলে জনগণকে সহজতর ও সুন্দরতরভাবে সেবা প্রদানের লক্ষ্যে এবং বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশের রূপরেখা বাস্তবায়নের লক্ষ্যে আমাদের এই প্রচেষ্টা।  

 

এই ওয়েবসাইটের মাধ্যমে যশোরবাসী তথা বাহিরের জনসাধারণ এ জেলা সম্পর্কে বিভিন্ন তথ্য জানতে পারবেন। এতে রাজস্ব ও ভূমি ব্যবস্থাপনা, টেন্ডার বিজ্ঞপ্তি, স্থানীয় সরকার, স্বাস্থ্যসেবা সংক্রান্ত তথ্য, জেলার সাধারণ তথ্যবলী সন্নিবেশিত আছে। এছাড়া যশোর জেলার ০৮টি উপজেলা এবং ৯৩টি ইউনিয়নের তথ্যও দেয়া আছে এই ওয়েবসাইটটিতে।  

 

এই ওয়েবসাইটটিতে সুনির্দিষ্ট নাগরিক সেবা ও জেলার উন্নয়ন কার্যক্রমের তথ্যের পাশাপাশি তুলে ধরা হয়েছে জেলার ইতিহাস ও ঐতিহ্য। শিক্ষক-ছাত্র-গবেষক-পর্যটক অথবা যে কোন অনুসন্ধিৎসু ব্যক্তি যশোর সম্পর্কে অনেক প্রশ্নের জবাব পাবেন এ থেকে।

 

এই ওয়েবসাইট সম্পর্কে কোন পরামর্শ সাদরে গৃহীত হবে। এছাড়া সেবা গ্রহীতাগণ জেলা প্রশাসনের কোন সেবা হতে বঞ্চিত হলে অভিযোগ জানাতে পারেন ই-মেইলের মাধ্যমে বা সরাসরি আমার মোবাইল নম্বরে। জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার মাধ্যমে সুশাসন প্রতিষ্ঠাই আমাদের মূল লক্ষ্য। আপনাদের সহযোগিতায় আমাদের সে উদ্দেশ্য সফল হবে এ আমাদের দৃঢ় বিশ্বাস ও প্রত্যাশা।

 

ধন্যবাদান্তে, মোঃ আব্দুল আওয়াল, জেলা প্রশাসক, যশোর।

 

 

ছবি


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter